আজিম হত্যা: কলকাতার ফ্ল্যাট সেপটিক ট্যাঙ্কে দেহের অংশ উদ্ধার


প্রকাশের সময় : মে ২৯, ২০২৪, ৫:৩৫ পূর্বাহ্ন / ১১৯
আজিম হত্যা: কলকাতার ফ্ল্যাট সেপটিক ট্যাঙ্কে দেহের অংশ উদ্ধার

কলকাতার সঞ্জীব গার্ডেনের একটি সেপটিক ট্যাঙ্ক থেকে একটি দেহের টুকরো উদ্ধার করা হয়েছে। টুকরোগুলো ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের লাশ হতে পারে বলে ধারণা করছে পুলিশ। তবে, এই টুকরোগুলো আনোয়ারুল আজিম আনারের শরীরের অংশ কিনা তা আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি, কলকাতার তদন্তকারী কর্মকর্তারা এবং বাংলাদেশ পুলিশের গোয়েন্দা ব্র্যান্ড জানিয়েছেন।

নাম প্রকাশ না করার জন্য, তদন্তের সাথে জড়িত একজন কর্মকর্তা দ্য বিজনেস পোস্টকে বলেছেন, “আমরা কলকাতার স্থানীয় সাংবাদিক এবং মিডিয়া সূত্র থেকে শুনেছি যে সঞ্জীব গার্ডেনের সেপটিক ট্যাঙ্ক থেকে শরীরের কয়েকটি অংশ উদ্ধার করা হয়েছে। “তবে তারা এখনও নিশ্চিত নয় যে এটি এমপি আজিমের কিনা।

তাছাড়া, কলকাতা সিআইডি বা পুলিশ এখনও আনুষ্ঠানিকভাবে আমাদের নিশ্চিত করেনি। লাশ বা শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ উদ্ধার হলেও আগাম মন্তব্য করা সম্ভব নয়। আমরা ডিএনএ পরীক্ষার পর নিশ্চিত হতে পারব।” সংসদ সদস্য আজিম হত্যার তদন্তে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তিন সদস্য বর্তমানে কলকাতায় রয়েছেন।

তারা হলেন- ডিবি প্রধান হারুন-অর-রশিদ, জেলা প্রশাসক আব্দুল আহাদ ও অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুর রহমান। এই দলটি হত্যার তদন্তের সাথে জড়িত ভারতীয় কর্মকর্তাদের সাথে কথা বলেছে এবং সন্দেহজনক অপরাধের দৃশ্য পরিদর্শন করেছে। জিহাদ হাওলাদার নামে একজন ব্যক্তি যিনি আজিমের দেহ হত্যার অভিযোগ করেছেন এবং কলকাতা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে, তিনি বলেছিলেন যে শরীরের কিছু অংশ কমোডে ফ্লাশ করা হয়েছিল।

ভারতীয় পুলিশ গত ২২ মে পশ্চিমবঙ্গের কলকাতার নিউটাউন এলাকার একটি ধনী সম্প্রদায় সঞ্জীব গার্ডেনের একটি ফ্ল্যাট থেকে ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগের সাংসদ আনোয়ারুল আজিম আনারের টুকরো টুকরো লাশ উদ্ধার করে।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20