ক্ষতিগ্রস্থ মেট্রো রেল ও সেতু ভবন পরিদর্শন করলেন সংসদীয় কমিটি


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২৪, ৬:৩৩ অপরাহ্ন / ৫৯
ক্ষতিগ্রস্থ মেট্রো রেল ও সেতু ভবন পরিদর্শন করলেন সংসদীয় কমিটি

প্রত্যাশা প্রতিবেদক
কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সাম্প্রতিক সহিংসতায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ মেট্রোরেল মিরপুর ১০ স্টেশন, বনানীর সেতু ভবন এবং বিআরটিএ ভবন পরিদর্শন করলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।


বৃহস্পতিবার (১লা আগস্ট) দুপুরে কমিটির সভাপতি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, সদস্য মোঃ মুজিবুল হক এমপি ও আব্দুল্লাহ-আল-কায়সার এমপি ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো পরিদর্শন করেন।


এসময় কমিটির সভাপতি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, জনগনের কল্যাণেই মেট্রোরেলের মতো উন্নয়ন প্রকল্পগুলো সরকার গ্রহন করেছে। কিন্তু নাগরিকের দুর্দশা সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে একটি গোষ্ঠী মেট্রো রেল, সেতু ভবন ও বিআরটিএ অফিসে হামলা করে। ধ্বংসের ক্ষয়ক্ষতি নিরুপন করে দ্রুত মেট্রোরেল কিভাবে পুনরায় চালু করা যায় সে বিষয়ে মন্ত্রণালয়ের সাথে আলোচনা করা হবে। সাধারণ মানুষও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সরকারী সম্পত্তির নিরাপত্তা রক্ষা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


পরিদর্শন কালে সেতু বিভাগের সিনিয়র সচিব, সড়ক বিভাগের সচিব, বিআরটিএর চেয়ারম্যান, মেট্রোরেলের ব্যবস্থাপনা পরিচালক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির কমিটি সচিব ও সভাপতির একান্ত সচিবসহ মন্ত্রণালয় ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় এর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20