চৌদ্দগ্রামে সিএনজি বোঝাই গাঁজাসহ আটক ২


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২৪, ৪:১৬ অপরাহ্ন / ৫৬
চৌদ্দগ্রামে সিএনজি বোঝাই গাঁজাসহ আটক ২

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে সিএনজি অটোরিকশা বোঝাই ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। রোববার তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা। আটককৃতরা হলো; চিওড়া ইউনিয়নের পূর্ব ডিমাতলী গ্রামের মৃত আবদুল বারেকের ছেলে মোঃ ইউসুফ ও জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামের কাজী অহিদুর রহমানের ছেলে কাজী মোঃ লিটন।
পুলিশ জানায়, কুমিল্লা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলামের বিপিএম-সেবা পিপিএম এর দিক-নির্দেশনায় থানা পুলিশের একটি টিম চিওড়া ইউনিয়নের ঘোষতল এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিকশা আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। এ সময় একটি স্কুল ব্যাগ ও একটি প্লাস্টিকের বস্তায় থাকা ২৫ কেজি গাঁজা উদ্ধার ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আটককৃত ইউসুফ ও লিটনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20