সাবেক ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনের মতবিনিময় সভা


প্রকাশের সময় : অগাস্ট ১২, ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন / ২৪৯
সাবেক ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনের মতবিনিময় সভা

গোলাম রসুল
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন মজুমদার এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। শনিবার সন্ধ্যায় ধোড়করা বাজারে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি ও চিওড়া ইউনিয়নের কৃতি সন্তান জামায়াত নেতা মোঃ শাহনেওয়াজ কাজল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিবিরের সাবেক সভাপতি ও মহানগর বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম নেতা হোসাইন মোঃ শাহাদাৎ।
প্রফেসর মোঃ আলীর সভাপতিত্বে ও ডাঃ মাহমুদুল হাসানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ডাঃ মফিজুর রহমান, নুরুনবী মেম্বার, জামায়াত নেতা মোঃ মহিন উদ্দিন ও যুবনেতা জামাল উদ্দিন লিটন সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।
এসময় কনকাপৈত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন মজুমদার তার বক্তব্যে বলেন, স্বৈরাচার বাকশালী আওয়ামী সরকার থেকে আমরা মাত্র স্বাধীনতা অর্জন করলাম। হাজার হাজার ছাত্র/ছাত্রীদের রক্তে রঞ্জিত রাজপথ সাক্ষী দেয় স্বৈরাচাররা কখনো চিরস্থায়ী নয়। তার প্রমান আপনারা পেয়েছেন ৫ই আগষ্টে। আপনারা জানেন বিগত পনোর বছর যাবৎ বিভিন্ন মামলা হামলা করে আমাকে বোর্ড অফিস থেকে বের করে দেওয়া হয়। কি অপরাধ করেছি। ব্যবসার টাকা দিয়ে কনকাপৈত ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লার রাস্তা/ঘাট পাকাকরন সহ বহু উন্নয়ন করা হয়েছে। কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে কেউ বলতে পারবে না সরকারী বরাদ্ধের সম্পত্তি আতœসাৎ করেছি। আমাকে একাধিক মামলা দিয়ে আপনাদের থেকে দূরে রাখা হয়েছে। তবুও যতটুকু সম্ভব বিভিন্ন মাধ্যমে যোগাযোগ রক্ষা করেছি। সকল হানাহানি , হিংসা বিদ্বেষ পরিহার কওে আসুন এক ছাতার নিচে বাস করি। এটা আমাদের সকলের জন্য সুফল বয়ে আনবে বলে আমি মনে করি।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20