বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo পাসপোর্টের ভুল সংশোধনে লাগবে না অ্যাফিডেভিট Logo কুমিল্লার শ্রেষ্ঠ অফিসার হলেন চৌদ্দগ্রাম সার্কেল এর তিন পুলিশ কর্মকর্তা Logo মিয়ানমার নিয়ে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ: শেখ হাসিনা Logo র‍্যাবের অধিনায়ক হলেন এডিশনাল ডিআইজি চৌদ্দগ্রামের ফরিদ উদ্দিন Logo প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বোনকে জবাই করে হত্যা Logo গোলাম মাওলা রনির উচ্ছেদ বাড়ির মালামাল নিলামে বিক্রি Logo সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় জেলা ছাত্রদল নেতা জেলহাজতে Logo যশোরে স্ত্রীর ধাক্কায় প্রাণ গেল স্বামীর Logo বোচাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৮০ পরিবার Logo ব্যয় কমাতে আরও ৮ সিদ্ধান্ত নিল সরকার Logo বৃহস্পতিবারের লোডশেডিংয়ের সূচি প্রকাশ Logo জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর সামরিক সচিবের শ্রদ্ধা Logo বিকেল ৫টার মধ্যেই অফিস ত্যাগের নির্দেশ Logo টোলপ্লাজায় দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুলেন্স, নিহত ৪ Logo তারাশাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আবদুল কাদের ভূঁইয়া Logo চৌদ্দগ্রামে এসএসসি৭৮ ব্যাচের পূণর্মিলনী অনুষ্ঠিত Logo সীতাকুণ্ডে বিস্ফোরণে মৃত ১৬, দগ্ধ-আহত ৪ শতাধিক Logo প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

গোপালগঞ্জ দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

প্রশাসন / ৫৯৬ বার পঠিত
সময়: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৯:১০ অপরাহ্ণ

গোপালগঞ্জ শহরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। এ সময় কমপক্ষে তিনটি বাড়ি ও চারটি দোকান-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ২০ জনকে আটক করেছে।

আজ রবিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শর্ট গানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড দখল নিয়ে দীর্ঘদিন যাবত শহরতলীর ঘোষেরচর উত্তর পাড়া গ্রামের বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২/৩ দিন ধরে সে বিরোধ তুঙ্গে ওঠে এবং উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।
এরই জের ধরে আজ রবিবার দুপুর থেকে সন্ধ্যা প্রায় তিনঘণ্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন তিনটি বাড়ি ও চারটি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ সময় পাঁচ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ৪০ জন আহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ মামলা দায়ের করেনি।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন