মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo চৌদ্দগ্রামে টর্নেডোর তাণ্ডব Logo চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে হত্যা, আহত ৩ Logo চৌদ্দগ্রামে ৯৩ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত Logo অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগে ইউপি সচিব অবরুদ্ধ Logo চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আহবায়ক কমিটি গঠন Logo চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত Logo চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী কমিটির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, অস্ত্রসহ যুবক গ্রেফতার Logo চৌদ্দগ্রামে ১০১ কেজি গাঁজাসহ যুবক আটক Logo চৌদ্দগ্রাম মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo চৌদ্দগ্রামে আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন Logo চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo মৎস্য সমবায় সমিতির মাঝে পিক আপ ভ্যান বিতরণ Logo একুশে পদক প্রাপ্ত কবি কামাল চৌধুরীকে গণ সংবর্ধনা Logo চৌদ্দগ্রামে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত Logo সাজাপ্রাপ্ত আসামীসহ ১০ জন গ্রেফতার Logo ফেনীর জসিম মাহমুদ বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত

গোপালগঞ্জ দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

প্রশাসন / ৪৫৮ বার পঠিত
সময়: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৯:১০ অপরাহ্ণ

গোপালগঞ্জ শহরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। এ সময় কমপক্ষে তিনটি বাড়ি ও চারটি দোকান-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ২০ জনকে আটক করেছে।

আজ রবিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শর্ট গানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড দখল নিয়ে দীর্ঘদিন যাবত শহরতলীর ঘোষেরচর উত্তর পাড়া গ্রামের বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২/৩ দিন ধরে সে বিরোধ তুঙ্গে ওঠে এবং উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।
এরই জের ধরে আজ রবিবার দুপুর থেকে সন্ধ্যা প্রায় তিনঘণ্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন তিনটি বাড়ি ও চারটি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ সময় পাঁচ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ৪০ জন আহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ মামলা দায়ের করেনি।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন