শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের পরিবারকে সাবেক রেলমন্ত্রীর পাঁচ লক্ষ টাকা অনুদান Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন Logo চৌদ্দগ্রামে ইউপি নির্বাচনে ৬৭০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল Logo চতুর্থ ধাপের ইউপি নির্বাচন পিছিয়ে ২৬ ডিসেম্বর Logo দূর্বৃত্তদের গুলিতে কুসিক কাউন্সিলরসহ নিহত ২ Logo চৌদ্দগ্রামে দুই মাদক ব্যবসায়ী আটক Logo কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা আফজল খান আর নেই Logo চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ১২ জনের নাম কেন্দ্রে প্রেরণ Logo বিনামূল্যে বীজ ও সার পেলেন ৫৮৫ জন কৃষক Logo দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেহই সফল হয়নি- সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি Logo গুনবতী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রামে আট ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চিওড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রামে দলীয় মনোনয়ন প্রত্যাশী ২৬ জনের আবেদন পত্র দাখিল Logo চৌদ্দগ্রামের ১২ ইউপিতে নির্বাচন ২৩ ডিসেম্বর Logo চৌদ্দগ্রামে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ পালিত Logo বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

শ্রদ্ধা-ভালোবাসায় দিলীপ কুমারের দাফন সম্পন্ন

প্রশাসন / ১৪৭ বার পঠিত
সময়: শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৩:২১ পূর্বাহ্ণ

রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় জানানো হলো বলিউডের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা ‘ট্র্যাজেডি কিং’ দিলীপ কুমারকে। আজ বুধবার (৭ জুলাই) শেষ শ্রদ্ধা জানানোর পর ভারতের মুম্বাইয়ের জুহু কবরস্থানে তাকে চিরদিনের মতো সমাহিত করা হয়।

এর আগে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ভারতের মুম্বাইয়েরে পিডি হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন দিলীপ। গত ৩০ জুন তাকে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে কয়েকদিন আগে টুইটারে জানিয়েছিলেন তার স্ত্রী সায়রা বানু। শেষ পর্যন্ত সবাইকে কাঁদিয়ে চলে গেলেন কিংবদন্তি এই অভিনেতা।

অবিভক্ত ভারতের পেশোয়ারে মুসলিম ঘরে জন্ম নেওয়া এই অভিনেতার নাম ছিল মুহম্মদ ইউসুফ খান। সিনেমা জগতে পা রেখে তার নাম হয়েছিল দিলীপ কুমার।

ছয় দশকের অভিনয় জীবন দিলীপের। বলিউডে তিনি পরিচিত ছিলেন ‘ট্র্যাজেডি কিং’ নামে। ৬৩টিরও বেশি ফিল্মে অভিনয় করেছেন। তার অভিনীত আইকনিক ছবিগুলির মধ্যে উল্লেখযোগ্য ‘দেবদাস’, ‘নয়া দওর’, ‘মুঘল-এ-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘ক্রান্তি’ এবং ‘কর্মা’। তাকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন