শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের পরিবারকে সাবেক রেলমন্ত্রীর পাঁচ লক্ষ টাকা অনুদান Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন Logo চৌদ্দগ্রামে ইউপি নির্বাচনে ৬৭০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল Logo চতুর্থ ধাপের ইউপি নির্বাচন পিছিয়ে ২৬ ডিসেম্বর Logo দূর্বৃত্তদের গুলিতে কুসিক কাউন্সিলরসহ নিহত ২ Logo চৌদ্দগ্রামে দুই মাদক ব্যবসায়ী আটক Logo কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা আফজল খান আর নেই Logo চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ১২ জনের নাম কেন্দ্রে প্রেরণ Logo বিনামূল্যে বীজ ও সার পেলেন ৫৮৫ জন কৃষক Logo দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেহই সফল হয়নি- সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি Logo গুনবতী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রামে আট ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চিওড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রামে দলীয় মনোনয়ন প্রত্যাশী ২৬ জনের আবেদন পত্র দাখিল Logo চৌদ্দগ্রামের ১২ ইউপিতে নির্বাচন ২৩ ডিসেম্বর Logo চৌদ্দগ্রামে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ পালিত Logo বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় পুত্রবধূসহ গ্রেফতার-৩

প্রশাসন / ১৪৫ বার পঠিত
সময়: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:২৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার
কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় পুত্রবধূ শিউলিসহ তিনজনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা পুলিশ এসব তথ্য জানিয়েছে।  সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী আবদুর রহিম।  এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে কাজী আবদুর রহিম বলেন, পারিবারিক কলহের জেরে পুত্রবধূ শিউলি তার শ্বশুর-শাশুড়িকে হত্যার পরিকল্পনা করে। হত্যাকাণ্ডের দিন শিউলি কুমিল্লা শহরে বসবাসরত তার খালাতো ভাই জহিরুল ইসলাম সানিকে তার কয়েকজন বন্ধু নিয়ে আসতে বলে। রোববার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে সানি তার বন্ধু মেহেদী হাসান তুহিনকে নিয়ে শিউলির পরিকল্পনায় সেখানে গেলে সে ঘরের দরজা খুলে দেয়। প্রথমে শিউলি তার ওড়না দিয়ে শাশুড়ি সফুরা বেগমের মুখ চেপে ধরে। এ সময় সানি ও তুহিন হাত-পা বেঁধে তাকে শ্বাসরোধে হত্যা করে। এর কিছুক্ষণ পরে শিউলির শ্বশুর বাড়ি এলে তাকেও একই কায়দায় হত্যা করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আরও জানান, হত্যাকাণ্ডের পর শিউলি নিজেকে বাঁচাতে ডাকাতির নাটক সাজায়। কুমিল্লা কোতোয়ালি থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা প্রথমে শিউলিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লা শহর থেকে আসামি সানি এবং বরুড়া থেকে আসামি তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন শিউলি।
উল্লেখ্য, রোববার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে খুন হন উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামের মীর বাড়ির পল্লী চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)।
হত্যাকাণ্ডের পরদিন সকালে নিহত দম্পতির মেয়ে সৈয়দা বিলকিস আক্তার কোতোয়ালি মডেল থানায় শিউলিকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতপরিচয় আরও দুই থেকে তিনজনকে আসামি করা হয়।
নিহতদের মেয়ে বিলকিস বলেন, আমান বড় ভাইয়ের স্ত্রী শিউলি বিয়ে বহির্ভূত সম্পর্কের জেরে এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। তিনি খুনিদের ফাঁসির দাবি করেন।
সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন