বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo পাসপোর্টের ভুল সংশোধনে লাগবে না অ্যাফিডেভিট Logo কুমিল্লার শ্রেষ্ঠ অফিসার হলেন চৌদ্দগ্রাম সার্কেল এর তিন পুলিশ কর্মকর্তা Logo মিয়ানমার নিয়ে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ: শেখ হাসিনা Logo র‍্যাবের অধিনায়ক হলেন এডিশনাল ডিআইজি চৌদ্দগ্রামের ফরিদ উদ্দিন Logo প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বোনকে জবাই করে হত্যা Logo গোলাম মাওলা রনির উচ্ছেদ বাড়ির মালামাল নিলামে বিক্রি Logo সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় জেলা ছাত্রদল নেতা জেলহাজতে Logo যশোরে স্ত্রীর ধাক্কায় প্রাণ গেল স্বামীর Logo বোচাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৮০ পরিবার Logo ব্যয় কমাতে আরও ৮ সিদ্ধান্ত নিল সরকার Logo বৃহস্পতিবারের লোডশেডিংয়ের সূচি প্রকাশ Logo জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর সামরিক সচিবের শ্রদ্ধা Logo বিকেল ৫টার মধ্যেই অফিস ত্যাগের নির্দেশ Logo টোলপ্লাজায় দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুলেন্স, নিহত ৪ Logo তারাশাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আবদুল কাদের ভূঁইয়া Logo চৌদ্দগ্রামে এসএসসি৭৮ ব্যাচের পূণর্মিলনী অনুষ্ঠিত Logo সীতাকুণ্ডে বিস্ফোরণে মৃত ১৬, দগ্ধ-আহত ৪ শতাধিক Logo প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেহই সফল হয়নি- সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

প্রশাসন / ৩৫১ বার পঠিত
সময়: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৭:১১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার
কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, রাজনীতির পথ অনেক দীর্ঘ, তাড়াহুড়া করে এ পথ পাড়ি দেওয়া সম্ভব নয়। ধৈর্য্য ধারণ করতে হবে। চৌদ্দগ্রামের ১২ ইউনিয়নে ১১৩ জন নেতাকর্মী দলীয় মনোনয়ন চেয়েছেন। প্রত্যেকেটা ইউনিয়নেই একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলের কাছে মনোনয়ন চাওয়ার অধিকার এবং যোগ্যতা সকলের রয়েছে। কিন্তু আমরা মনোনয়ন দিতে পারবো একজন করে ১২ জনকে। বাকী ১০১ জনকে মনোনয়ন দেওয়া সম্ভব হবে। যারা মনোনয়ন বঞ্চিত হবেন তাদেরকে পর্যায়ক্রমে মূল্যায়ন করা হবে। দলের সিদ্ধান্ত মেনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে মনোনীত প্রার্থীকে বিজয় করে আনবেন বলে আমি বিশ্বাস করি। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে অতীতে কেহই সফল হয়নি আগামীদিনেও সফল হবে না। তিনি গতকাল সোমবার দিনব্যাপী কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভ‚ইয়া হাসানের সভাপতিত্বে হোটেল নুর মহলে আয়োজিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আলী হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আকতার হোসেন পাটোয়ারী, জেলা কৃষকলীগের সহসভাপতি মমিনুর রহমান ফটিক প্রমুখ।
ইউপি নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত এ বর্ধিত সভায় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় উপজেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদ, সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল মনোনয়ন প্রত্যাশী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন