বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo চৌদ্দগ্রামে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রাম উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির প্রতিনিধি সভা অনুষ্ঠিত Logo শাহ জালালের বিরুদ্ধে ইউনিয়ন নেতৃবৃন্দের অনাস্থা Logo চৌদ্দগ্রামে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন  Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাহজালাল মজুমদার কে সদস্য পদ থেকে অব্যাহতি Logo ১১ বছরেও ফেলানী হত্যার বিচার না পেয়ে হতাশ মা–বাবা Logo চৌদ্দগ্রামে শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু Logo চৌদ্দগ্রামে গাঁজাসহ যুবক আটক Logo কাশিনগরে চেয়ারম্যান মোশারেফ হোসেনের উদ্যোগে শোকরানা মাহফিল অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রামে আইজিপি কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধন Logo কনকাপৈতে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক রাশেদের র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের পরিবারকে সাবেক রেলমন্ত্রীর পাঁচ লক্ষ টাকা অনুদান Logo আওয়ামী লীগ নেতা ভ ম আফতাবের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন Logo চৌদ্দগ্রামে ইউপি নির্বাচনে ৬৭০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল Logo চতুর্থ ধাপের ইউপি নির্বাচন পিছিয়ে ২৬ ডিসেম্বর Logo দূর্বৃত্তদের গুলিতে কুসিক কাউন্সিলরসহ নিহত ২ Logo চৌদ্দগ্রামে দুই মাদক ব্যবসায়ী আটক Logo কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা আফজল খান আর নেই

চৌদ্দগ্রামে শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু

প্রশাসন / ৮৫ বার পঠিত
সময়: মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২, ৩:৫৩ অপরাহ্ণ

টিকা পেয়ে খুশি শিক্ষার্থীরা
চৌদ্দগ্রাম প্রতিনিধি
চৌদ্দগ্রামে ১২-১৭ বছর বয়সী স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন কার্যক্রম মঙ্গলবার শুরু হয়েছে। সকালে উপজেলা হলরুমে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আগামী ১৫ দিনে ৩২ হাজার শিক্ষার্থীকে পর্যায়ক্রমে টিকা প্রদান করা হবে। সকাল ১০টা থেকে উপজেলা কমপ্লেক্সের হলরুমে টিকা নিতে আসা শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, কোন প্রকার ভয়ভীতি ছাড়াই তারা টিকা গ্রহণ করছে। এতে তারা অনেক খুশি।
চৌদ্দগ্রাম এইচ জে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মোস্তাজির আরাফ টিকা গ্রহন করতে আসেন তার মায়ের সাথে। টিকা গ্রহণ শেষে জানান, টিকা পেয়ে আমি অনেক খুশি। কোন প্রকার ব্যথা নেই।
মিয়াবাজার এলএন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী অঙ্কন চৌধুরী বলেন, প্রথমে ভয় লেগেছিল, কিন্তু টিকা গ্রহন করার পরে ভয় কেটে গেছে।
চৌদ্দগ্রাম নজুমিয়া কামিল মাদরাসার নবম শ্রেণীর শিক্ষার্থী হালিমাতুস সাদিয়া ও ৮ম শ্রেণির শিক্ষার্থী সজিব মাহমুদ জানান, বিভিন্ন মাধ্যমে জেনেছিলাম-টিকা দিতে ব্যথা লাগে। কিন্তু আমরা ভাইবোন টিকা দিতে এসে কোন ব্যথা পেলাম না।
উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ মোঃ তৈয়ব হোসেন বলেন, শিক্ষার্থীদের টিকা কার্যক্রমগ্রহণ করার আগেই উপজেলার হলরুমটিকে শীতাতপ নিয়ন্ত্রিত করা হয়েছে। যাতে করে শিক্ষার্থীরা ভালোভাবে টিকা গ্রহন করতে পারে। পর্যায়ক্রমে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় নিয়ে আসা হবে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান বলেন, সকাল থেকে শিক্ষার্থীরা টিকা গ্রহন করতে উপচে পড়া ভীড় লেগে আছে। আজ সাতটি শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হচ্ছে। প্রতিদিন ২ হাজার শিক্ষার্থীকে এ টিকা দেওয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক বলেন, সরকার শিক্ষার্থীদেরকে করোনা ও ওমিক্রণ থেকে মুক্ত করতে এবং শিক্ষার্থীদের চলমান কার্যক্রম অব্যাহত রাখতে এ টিকা প্রদান করা হচ্ছে। শিক্ষার্থীরা যাতে করে ভালোভাবে টিকা গ্রহণ করে বাড়ি ফিরে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সতর্ক অবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন