মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo চৌদ্দগ্রামে টর্নেডোর তাণ্ডব Logo চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে হত্যা, আহত ৩ Logo চৌদ্দগ্রামে ৯৩ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত Logo অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগে ইউপি সচিব অবরুদ্ধ Logo চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আহবায়ক কমিটি গঠন Logo চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত Logo চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী কমিটির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, অস্ত্রসহ যুবক গ্রেফতার Logo চৌদ্দগ্রামে ১০১ কেজি গাঁজাসহ যুবক আটক Logo চৌদ্দগ্রাম মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo চৌদ্দগ্রামে আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন Logo চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo মৎস্য সমবায় সমিতির মাঝে পিক আপ ভ্যান বিতরণ Logo একুশে পদক প্রাপ্ত কবি কামাল চৌধুরীকে গণ সংবর্ধনা Logo চৌদ্দগ্রামে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত Logo সাজাপ্রাপ্ত আসামীসহ ১০ জন গ্রেফতার Logo ফেনীর জসিম মাহমুদ বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত

রাস্তার পাশে সন্তানদের ফেলে যাওয়া হতভাগ্য পিতার করুণ মৃত্যু

প্রশাসন / ১৯৬ বার পঠিত
সময়: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২, ২:০৩ অপরাহ্ণ

চৌদ্দগ্রাম প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে রাস্তার পাশে ফেলে যাওয়া হতভাগা পিতা মোঃ বাছা মিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছে ৯০ বছর । এর আগে রবিবার রাতে খবর পেয়ে চৌদ্দগ্রাম নির্বাহী কর্মকর্তা এস এম মনজরুল হক বাছা মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বাচা মিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের বীরচন্দ্রনগরের বাসিন্দা।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান বলেন, সন্ধায় সাড়ে ৬টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মনজুরুল হক বাছা মিয়া কে  মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে চিকিৎসা সেবা দেয়ার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তার বয়স হয়েছিল ৯০ বছর। সময় মত চিকিৎসা সেবা না পাওয়ায় এবং খাওয়া দাওয়া না খাওয়ায় তিনি আরো অসুস্থ হয়ে পড়েন। এছাড়াও তিনি শ্বাসকষ্ট রোগে ভুগছেন। আমরা আপ্রাণ চেষ্টা করেছি তাকে সুস্থ করে তোলার জন্য। রাত আটটা ৪৫ মিনিটে তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সন্ধা ৬টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হাড়িসর্দার বাজারের পশ্চিম পাশে রাস্তার উপরে বাছা মিয়া কে তার ২য় সংসারের  সন্তানরা ফেলে রেখে চলে যায়। শুভ নামে স্থানীয় এক যুবক উপজেলা নির্বাহী কর্মকর্তা কে মুঠো ফোনে খবর দিলে তিনি তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের এম্বুলেন্স নিয়ে বাছা মিয়া কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্থানীয়রা আরো জানান, বাছা মিয়া ব্যক্তিগত জীবনে ২ বিয়ে করেন। তিনি ছোট স্ত্রী এবং সন্তান মোঃ নুরুল ইসলামের সাথে বসবাস করতেন। বার্ধক্যজনিত কারণে বাচা মিয়া অসুস্থ হয়ে পড়লে ছোট স্ত্রীর সন্তানরা তাকে চিকিৎসা সেবা ও ভোরন পোষন না দিয়ে রবিবার মহাসড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

বাছা মিয়ার প্রথম সংসারের মেয়ের জামাই জুয়েল হাসান ফরায়েজী বলেন, আমার শ্বশুর দীর্ঘ বছর ধরে দ্বিতীয় স্ত্রীর সন্তানদের কাছে থাকত। লোক মাধ্যমে উনার মৃত্যুও সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে লাশ গ্রহণ করি।

প্রথম সংসারের বড় ছেলে মোঃ মামুন মিয়া বলেন, আমার বাবার সাথে দীর্ঘ ৩০ বছর আমাদের কোন যোগাযোগ ছিলনা। প্রথম সংসারে আমরা দুই ভাই ও চার বোন। আমি ও আমার ছোট ভাই রুবেল চায়ের দোকানে চাকরী করি। তিনি ২য় সংসারের সন্তানদের সাথে বসবাস করতে শুনেছি। মৃত্যুও সংবাদ পেয়ে আমি বাড়িতে  এসে সোমবার সকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মনজুরুল হক বলেন, খবর পেয়ে বাছা মিয়া কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার কওে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। রাতেই তিনি মারা যান। বিষয়টি অত্যান্ত দুঃখজনক।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন