মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
Logo চৌদ্দগ্রামে টর্নেডোর তাণ্ডব Logo চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে হত্যা, আহত ৩ Logo চৌদ্দগ্রামে ৯৩ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত Logo অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগে ইউপি সচিব অবরুদ্ধ Logo চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আহবায়ক কমিটি গঠন Logo চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত Logo চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী কমিটির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, অস্ত্রসহ যুবক গ্রেফতার Logo চৌদ্দগ্রামে ১০১ কেজি গাঁজাসহ যুবক আটক Logo চৌদ্দগ্রাম মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠিত Logo চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo চৌদ্দগ্রামে আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন Logo চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত Logo মৎস্য সমবায় সমিতির মাঝে পিক আপ ভ্যান বিতরণ Logo একুশে পদক প্রাপ্ত কবি কামাল চৌধুরীকে গণ সংবর্ধনা Logo চৌদ্দগ্রামে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত Logo সাজাপ্রাপ্ত আসামীসহ ১০ জন গ্রেফতার Logo ফেনীর জসিম মাহমুদ বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত

বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন, ঘাতক আটক

প্রশাসন / ৫৪৪ বার পঠিত
সময়: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৪ অপরাহ্ণ

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। শুক্রবার(১১ ফেব্রুয়ারি) উপজেলার শ্রীপুর ইউনিয়নের পাইকোটা গ্রামের উত্তরপাড়া হাজীবাড়ীতে এই ঘটনা ঘটে। ঘটনার পর পরই অভিযান চালিয়ে পাশ্ববর্তী লালমাই উপজেলার কলমিয়া এলাকা থেকে ঘাতককে গ্রেফতার করা হয়েছে বলে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে হাফেজ আহমেদ(৬০) ও সাবেক সেনা সদস্য আবদুল মালেকের(৬৫) মধ্যে দীর্ঘ বছর ধরে সম্পত্তির বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে একাধিকবার শালিশি সভা হয়। সভায় হাফেজ আহমেদ এক শতক ভুমি বেশি পায়। এ বিষয়টি বড় ভাই আবদুল মালেক মেনে নিতে পারেনি। এনিয়ে প্রায় সময় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া লেগে থাকতো। শুক্রবার সকাল সাড়ে ৯টায় আবদুল মালেক বাড়ির পাশের মমতাজ মিয়া নামের এক ব্যক্তিকে দিয়ে হাফেজ আহমেদকে জাকিরের চা দোকানে ঢেকে নিয়ে যায়। সেখানে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে দোকান থেকে ছুরি নিয়ে  হাফেজ আহমেদকে ছুরিকাঘাত করে বড় ভাই আবদুল মালেক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা হাফেজ আহমেদকে উদ্ধার শেষে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত হাফেজ আহমেদের ছেলে মোস্তফা কামাল বলেন, তার দাদা আবদুল মজিদের দুই সংসার। হাফেজ আহমেদ পরের সংসারের ছেলে। তার জেঠা আবদুল মালেকের সাথে দীর্ঘদিন ধরে ভুমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে তার বাবাকে লোক মারফতে ঢেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় আবদুল মালেক। আমি এই ঘাতকের ফাঁসি চাই।
ইউপি সদস্য মো: আলী হায়দার জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ঘাতক আব্দুল মালেক উশৃঙ্খল স্বভাবের। এলাকার কেউ তাকে পছন্দ করে না। এলাকার কাউকে সে পরোয়া করে না। এর আগেও সে এলাকায় অনেক খারাপ কাজ করেছে।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা বলেন, ঘটনাটি প্রকাশ্যে দিবালোকে হয়েছে। ঘাতক আবদুল মালেক কে পাশ্ববর্তী লালমাই উপজেলার কলমিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।
সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

সবর্শেষ পঠিত সংখ্যা

আকার্ইভ বাংলা ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮  

বাংলাদেশের সকল অনলাইন পত্রিকা সমূহ

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাইন